ব্রেকিং নিউজ
রাসুল (সা.) দুশ্চিন্তা থেকে মুক্তির জন্য যে দোয়া পড়তেন বিদায়ী শ্রেষ্ট শিক্ষিকা লিপিকা দস্তিদারের অবসরে যাওয়ায় বিদায় সংবর্ধনা ও সম্মাননা ক্রেষ্ট প্রদান ছেলে পর এবার কন্যা সন্তানের মা হলেন পরীমনি পাইকগাছা শাখার বাস মালিক সমিতি'র আহবায়ক কমিটি গঠন ঢাকায় মেট্রো স্টেশনের টয়লেট ব্যবহারে গুনতে হবে টাকা দাকোপ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান, পুরুষ মহিলা ভাইস চেয়ারম্যান পদে ১৮ প্রার্থীর মনোনয়ন দাখিল
×

হৃদয় এস এম শাহ্-আলম - প্রতিনিধি হবিগঞ্জ
প্রকাশ : ৩১/৫/২০২৩, ১০:৫৪:১২ PM

জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধা মহেব আলীকে রাষ্ট্রীয় সম্মানে দাফন

হবিগঞ্জের মাধবপুর উপজেলার চৌমুহনী ইউনিয়নের আলাবক্সপুর গ্রামের বাসিন্দা বীর মুক্তিযোদ্ধা মহেব আলী'কে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হয়েছে।বুধবার (৩১ মে ) দুপুর ২ টায় উপজেলার চৌমুহনী বাজার ঈদগাহ মাঠে জানাজার নামাজ অনুষ্ঠিত হয়।

হবিগঞ্জের মাধবপুর উপজেলার চৌমুহনী ইউনিয়নের আলাবক্সপুর গ্রামের বাসিন্দা বীর মুক্তিযোদ্ধা মহেব আলী'কে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হয়েছে।বুধবার (৩১ মে ) দুপুর ২ টায় উপজেলার চৌমুহনী বাজার ঈদগাহ মাঠে জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।দাফনের আগে তার প্রতি প্রথমে রাষ্ট্রীয় মর্যাদায় সালাম প্রদর্শন করা হয়। জেলা পুলিশ বাহিনীর একটি চৌকস দল সশস্ত্র সালাম ও গার্ড অফ অনার প্রদান করেন।এর আগে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মনজুর আহসান মরহুম বীর মুক্তিযোদ্ধার কফিনে ফুল দিয়ে শ্রদ্ধা জানান। 

পাশাপাশি উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের পক্ষ থেকেও ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়। পরে জানাযা শেষে বীর মুক্তিযোদ্ধা মহেব আলীর রুহের মাগফেরাত কামনা করেন এবং তার শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।এর আগে জানাজায় উপস্থিত ছিলেন- বীর মুক্তিযোদ্ধা জারু মিয়া , সাবেক চৌমুহনী ইউনিয়ন কমান্ডার বীর মুক্তিযোদ্ধা ফরিদ হোসেন , উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি বীর মুক্তিযোদ্ধা রহম আলী, ইউপি চেয়ারম্যান মাহবুবুর রহমান সোহাগ, সাবেক চেয়ারম্যান ডা. আ. আলী শাহ, কাশিমনগর পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. আরিফ হোছাইনসহ এলাকার গণ্যমান্য ব্যাক্তি বর্গরা উপস্থিত ছিলেন।উল্লেখ্য, বীর মুক্তিযোদ্ধা মহেব আলী বার্ধক্যজনিত কারণে মঙ্গলবার রাতে নিজ বাড়িতে তিনি মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তার বয়স ছিল ৮০ বছর। তিনি স্ত্রী, ২'ছেলে, ৩'মেয়ে আত্মীয়-স্বজন সহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান।